একাধারে মডেল ও অভিনেত্রী হিসেবে তুমুল জনপ্রিয় কিম কার্দাশিয়ান। প্রায় দুই যুগ আগে তাকে সবাই আইনজীবীর মেয়ে হিসেবেই জানতেন। ২০০২ সালে নিজ যোগ্যতায় পরিচিতি লাভ করা শুরু করেন। এর বেশ কয়েক বছর পর হুট করেই পাল্টে যেতে থাকে তার জীবন।

রঙিন দুনিয়ায় যার মাঝেমাঝে ছবি দেখা যেত, সেই কিম রাতারাতি তারকা খ্যাতি পেয়ে যান বিশ্বব্যাপী। তখন অনেকেই দাবি করেন, এর পেছনে একটি ভিডিও’র অবদান রয়েছে। প্রাক্তন প্রেমিক রে জে’র সঙ্গে কিমের অন্তরঙ্গ একটি ভিডিও ফাঁস হওয়া মাত্রই সকলের নজরে পড়েন কিম।

গুঞ্জন ওঠে, ২০০২ সালের অক্টোবরে ২৩তম জন্মদিন উদযাপন করতে রে জে’র সঙ্গে মেক্সিকোর কাবো সান লুকাসে ছুটি কাটাতে যান দু’জন। এসময় নিজেদের বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্ত ভিডিওতে ধারণ করে এই জুটি। কিন্তু কিছুদিন পর সেসব ব্যক্তিগত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। কীভাবে ভিডিও ফাঁস হয়েছে তা নিয়ে মাথাব্যাথা নেই কিমের,

কারণ ওই ভিডিও’র কারণে জনপ্রিয়তায় এক ফোঁটা আঁচ লাগেনি তার। সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ভিডিও এখন পর্যন্ত ১৫ কোটি বারের বেশি দেখা হয়েছে। এ ছাড়াও কিমের আরও বেশ কিছু ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। যেখান থেকে পরবর্তীতে প্রায় ২কোটি ডলার, (প্রায় ২০০ কোটি টাকারও বেশি) আয় করেন কিম।

 

 

কলমকথা/ বিথী